11টি আশ্চর্যজনক নতুন গ্যাজেট
11টি আশ্চর্যজনক নতুন গ্যাজেট

11টি আশ্চর্যজনক নতুন গ্যাজেট

হ্যালো বন্ধুরা, আজকের এই আর্টিকেলে আমি 11টি আশ্চর্যজনক নতুন গ্যাজেট নিয়ে কথা বলবো। এই আর্টিকেলের গ্যাজেটগুলো অনেক অসাধারণ। কারণ আমি আপনাদের জন্য খুঁজে বের করেছি এমন অ্যাডভান্স এবং হাই টেকনোলজি গ্যাজেট যেগুলো আপনারা দেখলেই প্রেমে পড়ে যাবেন।


11টি আশ্চর্যজনক নতুন গ্যাজেট

১. Magnetic glass cleaner


11টি আশ্চর্যজনক নতুন গ্যাজেট

আমাদের আর্টিকেল এর শুরুতে রয়েছে ম্যাগনেটিক গ্লাস ক্লিনার। বন্ধুরা এই ত্রিভুজাকৃতির গ্লাস ক্লিনার যেকোনো জানালার গ্লাস পরিষ্কার করার জন্য অনেক ভালো। একে এভাবে ডিজাইন করা হয়েছে যাতে এটা পরিষ্কার করার জন্য অনেক সুবিধাজনক হয়। এটা কোনায় পরিষ্কার করার জন্য অনেক কার্যকর। এবং এর anit fall lanyard  কখনোই একে নিচে পড়তে দেয় না।

২. Mini 2 in 1 steam iron

এই আর্টিকেলের ২ নাম্বার গ্যাজেট হচ্ছে mini 2 in 1 steam iron. এই স্টিম আয়রন টি আমাদের দৈনন্দিন জীবনে অনেক কাজ সহজ করে দিবে। আপনারা এখানে তাপমাত্রা নিয়ন্ত্রণ করার সুবিধা পাচ্ছেন যার মাধ্যমে আপনারা আপনাদের জামা কাপড়ের অনুযায়ী নির্দিষ্ট তাপমাত্রা দিয়ে কাজ করতে পারবেন। এর ওজন অনেক হালকা যেকোনো জায়গায় এটা নিয়ে যাওয়া যাবে।

৩.Menka Fire lamp


11টি আশ্চর্যজনক নতুন গ্যাজেট

বন্ধুরা এই আর্টিকেলের ৩ নাম্বার গ্যাজেট হচ্ছে Menka Fire lamp। এই ইউনিক concept’এর গ্যাজেটটা দেখার সঙ্গে সঙ্গে আপনার পছন্দ হয়ে যাবে। বন্ধুরা সাধারণত ঘরে আগুন জ্বালালে ঘর ধোয়া ধোয়া হয়ে যায় যেটা আমাদের স্বাস্থ্যের জন্য অনেক ক্ষতিকর এবং সাথে সাথে আমাদের ঘরকে অনেক নোংরা করে দেয়। তাহলে আপনারা এখন ব্যবহার করতে পারেন ধুয়া বিহীন এই স্মার্ট ল্যাম্প Menka কে।


11টি আশ্চর্যজনক নতুন গ্যাজেট

 এখানে ফিউল এর জায়গায় অ্যালকোহল ব্যবহার করা হয় যেটা অনেক নিরাপদ এবং ধোয়া বিহীন হয়। আবার এই ল্যাম্পটা সম্পূর্ণ গ্লাস কভার থাকে যার ভেতরে আগুনটা দেখতে অনেক আকর্ষণীয় লাগে। বন্ধুরা শীতের সময় রাতের খাবার বা দুপুরের খাবারের সময় এই ল্যাম্পটা ব্যবহার করলে অনেক সুন্দর হয়।

৪. Spinner Crank


11টি আশ্চর্যজনক নতুন গ্যাজেট

এই আর্টিকেলের ৪ নাম্বার গ্যাজেটটি হচ্ছে Spinner Crank বন্ধুরা আপনাদের সুস্বাদু সালাদ তৈরি করার জন্য এই গ্যাজেটটি সবচেয়ে ভালো হবে। সালাদ বানানোর সাথে সাথে আপনারা এর সাথে সবজি বাদামেও ব্যবহার করতে পারবেন। 


11টি আশ্চর্যজনক নতুন গ্যাজেট

শুধু এতোটুকুই নয় বন্ধুরা আপনারা এটা দিয়ে ডিমও স্পিন করতে পারবেন। এর anti skid base একে surfaces এর সাথে শক্ত করে ধরে রাখে, যাতে এটা বেশি নড়াচড়া করতে না পারে।

৫.Rhinokey


11টি আশ্চর্যজনক নতুন গ্যাজেট

আমাদের ৫ নাম্বার গেজেটটি হচ্ছে Rainokey। বন্ধুরা সাধারণ keychain গুলো অনেক অসহ্যকর হয় কারণ অনেকগুলো চাবি একসাথে হয়ে যায়। এবং প্রয়োজনের সময় সহজে খুঁজে পাওয়া যায় না। তার জন্য আমি আপনাদের জন্য আজকের নিয়ে আসেছি Rhinokey. এটি হচ্ছে একটি Multi key organiser। এর সাথে সাথে এটি একটি bottle opener ও screwdriver এর কাজও করতে পারে। বন্ধুরা এটি অনেকগুলো চাবি সংগঠিতভাবে রাখার সাথে সাথে একটি ফ্লাসলাইট ওপেন যাবেন,যাতে করে আপনারা এই ফ্লাশ লাইটের মাধ্যমে রাতের বেলা খুব সহজে অন্ধকারে তালা খুলতে পারেন।

৬. Level bolt


11টি আশ্চর্যজনক নতুন গ্যাজেট

এই আর্টিকেলের ৬ নাম্বার গ্যাজেটটি হচ্ছে Level bolt। আগের গেজেটে আমি আপনাদের জন্য একটি স্মার্ট key organiser নিয়ে এসেছিলাম।এখন আমি আপনাদের জন্য একটা স্মার্ট তালা নিয়ে এসেছি। বন্ধুরা এখন আপনাদের ঘরের নিরাপত্তা ও স্মার্টনেস বাড়ানোর জন্য আমি আপনাদের জন্য নিয়ে এসেছি ইন্টেলিজেন্ট স্মার্ট লক। এটার ফিচারস গুলো অনেক ইউনিক। এই তালাটা পুরো মেকানিজম সিস্টেম ও ব্যাটারি পরিবর্তনের ওপর তৈরি করা। আপনাদের কোন পরিবারের সদস্য বা আত্মীয়-স্বজন বা মেহমান আপনাদের দরজার সামনে আসলে শুধুমাত্র একবার বলাতেই দরজার তালা খুলে যাবে। এবং এই তালা সমস্ত রকম তথ্য আপনার ফোনের পাঠিয়ে দিবে।

৭. Deeper lock


11টি আশ্চর্যজনক নতুন গ্যাজেট

এই আর্টিকেলের ৭ নাম্বার গ্যাজেট হচ্ছে Deeper lock. আজকাল হয়তো আপনারা সাইকেল চুরি নিয়ে অনেক কথা শুনছেন। কিন্তু বন্ধুরা যদি তালা লাগানো পরেও সাইকেল চুরি হয়ে যায় তাহলে এই কথাটা অনেক আফসোস হয। তাহলে বন্ধুরা এই অ্যাডভান্স স্মার্ট তালা অনেক দারুন হবে। বিশেষ কথা হচ্ছে এর মধ্যে একটা ইলেকট্রনিক তালা রয়েছে যার মাধ্যমে  আপনাদের নিজের স্মার্টফোনের মাধ্যমে নিয়ন্ত্রণ করতে পারবেন। এই তাল আঁকা স্টিলের তৈরি তাই এই তালাটা অনেক মজবুত।


11টি আশ্চর্যজনক নতুন গ্যাজেট

 কেউ যদি ভুলবশত এই তালা ভাঙ্গার চেষ্টা করে তাহলে এই তালা থেকে জোরে জোরে এলাম এর শব্দ হবে এবং মুহূর্তেই মধ্যেই আপনার স্মার্টফোনে নোটিফিকেশন চলে আসবে। এবং জিপিএসের মাধ্যমে আপনারা ওই সাইকেলের অবস্থানও জেনে যাবে। তাই এটা বলা যেতে পারে যে যেকোন সাইকেল বা বাইসাইকেল এর জন্য এই গ্যাজেটটা অনেক ভালো হবে।

৮. Smart Airfan


11টি আশ্চর্যজনক নতুন গ্যাজেট

বন্ধুরা আমাদের আর্টিকেল এর ৮ নম্বর গ্যাজেট হচ্ছে Smart airfan। এই দারুন smart airfan একটি air purifier,fan,bluetooth speaker এর সাথে সাথে এটা লাইটের দারুন combination। আপনারা এটা আপনাদের প্রয়োজন অনুযায়ী যেকোনো জায়গায় সেট করতে পারেন। এবং এটাকে আপনারা প্রয়োজন অনুযায়ী fan দরকারের অনুযায়ী bluetooth speaker ও air purifier হিসেবে ব্যবহার করতে পারবেন। এর মানে যেকোন ধরনের মৌসুমে এই গ্যাজেটটি আপনাদের অনেক কাজে আসবে।

৯. Magnetic fixing TWS bluetooth speaker


11টি আশ্চর্যজনক নতুন গ্যাজেট

আমাদের আর্টিকেলের ৯ নাম্বার গ্যাজেটটি হচ্ছে Magnetic fixing TWS bluetooth speaker। আপনারা যদি কোন ব্লুটুথ স্পিকার কেনার কথা ভেবে থাকেন তাহলে আপনাদের এই Magnetic fixing TWS bluetooth speaker কেনা উচিত। আপনাদের এটা দেখতেই পছন্দ হয়ে যাবে। এটাকে ভিতরে এবং বাইরে সব জায়গায় চালানোর জন্য তৈরি করা হয়েছে।


11টি আশ্চর্যজনক নতুন গ্যাজেট

আপনারা চাইলে এই দুইটি স্পিকার কে একসাথে attach করে কিংবা আলাদা আলাদা করে ব্যবহার করতে পারবেন। আর এই স্বচ্ছ স্পিকার যেকোনো ধাতুর পৃষ্ঠে সহজেই আটকে থাকবে। এর মাধ্যমে আপনারা আপনাদের পছন্দের গান 360° অ্যাঙ্গেলের শুনতে পারবেন। এবং এদের শব্দ অনেক দুর্দান্ত।

১০.Splay (Display + projector)


11টি আশ্চর্যজনক নতুন গ্যাজেট

আমাদের আর্টিকেল এর ১০ নম্বর গেজেটটি হচ্ছে Splay। এই গ্যাজেটটি সবার জন্য অনেক ভাল হবে,বিশেষ করে যারা অনেক সিনেমা বা ফিল্ম দেখে। আপনারা যদি সিনেমা বা ফিল্ম দেখার অনেক আগ্রহী হন তাহলে এই Full HD Curved screen আপনাদের অনেক কাজে লাগবে। এই স্ক্রিণে ভিডিও শুধু আপনি দেখতে পারবেন, আমি বলতে চাচ্ছি যে এই স্ক্রিণে থেকে তৈরি আলো অন্য কাউকে ডিস্টার্ব করবে না। আর বন্ধুরা এই গ্যাজেটে আরো একটি বড় বৈশিষ্ট্য হচ্ছে যে যদি সিনেমা বা ফিল্ম দেখার মানুষজন বেশি হয় তাহলে আপনারা একে একটি ছোটখাটো প্রজেক্টর হিসেবেও ব্যবহার করতে পারবেন। এই প্রজেক্টটা অনেক হালকা ওজনের হয় এবং একটা যেকোন জায়গায় নিয়ে যাওয়া যায়। এবং এটা দিয়ে আপনারা আপনাদের কম্পিউটারের মনিটরের কাজ করতে পারবেন।

১১.Hidition Gaming


11টি আশ্চর্যজনক নতুন গ্যাজেট

আমাদের এই আর্টিকেলের ১১ নম্বর গ্যাজেট হচ্ছে Hidition Gaming। Gamersরা তো এই গেজেটটি দেখার সঙ্গে সঙ্গেই পছন্দ হয়ে যাবে। যারা সাধারণত গেম খেলার সময় ইয়ারফোন ব্যবহার করে তাদের কান কয়েক ঘন্টা ব্যবহার করার পর ব্যথা করতে শুরু করে যা তাদের স্বাস্থ্যের জন্য সেটা অনেক ক্ষতি করে। Hidition Gaming Headset অনেক বেশি হালকা ওজনের এবং আরামদায়ক। আপনি বেশি নড়াচড়া করলেও headset তার নিজের জায়গা থেকে নড়বে না। এবং এর সাউন্ড কোয়ালিটি অনেক ভাল। গেম খেলার সময় গেমের সমস্ত ধরনের শব্দ শোনা যায়। এবং কোন আওয়াজ কোন দিক থেকে আসছে তা বোঝা যায়।